শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

আপডেট
টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে যারা

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে যারা

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে যারা

অনলাইন ডেস্ক: লাল বলের ক্রিকেট দিয়ে ভারত সফর শুরু করছে বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে অধিনায়ক শান্ত। চেন্নাইয়ের এম এ চিদাম্বারাম স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়। পাকিস্তান সিরিজের দল থেকে এই সিরিজের দলে খুব বেশি পরিবর্তন আনেনি বাংলাদেশ। এর কারণ গত সিরিজের পারফরম্যান্স। ইনফর্ম ক্রিকেটারদের রসায়ন ভাঙতে চায়নি টিম ম্যানেজমেন্ট। যদিও লঘু চোটের কারণে নেই শরিফুল ইসলাম। এই পেসারকে পাওয়া না গেলেও একাদশ গড়তে খুব একটা সমস্যায় পড়তে হয় নি টিম ম্যানেজমেন্টকে। পেস বিভাগের নেতৃত্বে থেকবেন তাসকিন আহমেদ। তার সঙ্গে আছেন হাসান মাহমুদ ও নাহিদ রানা। এই দুজনেই গত সিরিজে দুর্দান্ত বোলিং করেছেন। এদিকে ভারতের একাদশে আধিক্য থাকতে পারে স্পিনারের। দুই বিশেষজ্ঞ স্পিনার কুলদীপ যাদব ও রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে থাকবেন রবীন্দ্র জাদেজা। পেস বিভাগে জাসপ্রিত বুমরাহর সঙ্গী হতে পারেন মোহাম্মদ সিরাজ।

বাংলাদেশের একাদশ: সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল ইসলাম, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সাওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আকাশদীপ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |